নীতিমালা

বুড়িমারী স্থলবন্দর টি ভারত ভূটান এবং নেপালের সাথে স্থল পথে মালামাল আমদানী ও রপ্তানির সুবিধার জন্য এই বুড়িমারী এলাকার জিরো পয়েন্টে এই বন্দরটি ১৯৮৮ খ্রিষ্টাব্দে চালু করা হয়। এই বন্দর দিয়ে ভারত, ভূটান ও নেপাল থেকে কয়লা, কাঠ, টিম্বার, পাথর, সিমেন্ট, চায়না ক্লে, বল ক্লে, কোয়ার্টজ, রাসায়নিক সার, কসমেটিক সামগ্রী, পশু খাদ্য, বিভিন্ন ধরনের ফলমূল, পিঁয়াজ, রসুন, আদা, চাল, ডাল, গম, বিভিন্ন ধরনের বীজ, তামাক ডাটা প্রভৃতি মালামাল আমদানী করা হয়।

বুড়িমারী. কম নিজস্ব এল সি’র মাধ্যমে ভারত, ভুটান, নেপাল থেকে পাথর সরবরাহ  করে থাকে। এবং আমাদের সংগ্রহে রয়েছে বিভিন্ন সাইজের পাথর (৩/৪, ১/২, ৫/৮, ১/৮) ইঞ্চি ইত্যাদি। পাথর কেনাকে সহজ করতেই আমাদের এই উদ্যোগ।

  • বুড়িমারীর পাথরের দাম সর্বদা পরিবর্তনশীল। তাই আমাদের ওয়েবসাইটে সর্বদা পাথরের দাম পরিবর্ধন/পরিমার্জন নিয়মিত হয়।
  • অর্ডারের নির্ধারিত পণ্যের উপর আরোপিত মূল্য পরিশোধ করে অর্ডার ডেলিভারি নিতে হবে।
  • কাস্টমার নিজস্ব পরিবহন দ্বারা পণ্য ডেলিভারি অথবা আমাদের মাধ্যমে ভাড়াকৃত পরিবহনে পণ্য ডেলিভারি নিতে হবে সেক্ষেত্রে পরিবহন খরচ কাস্টমার নিজেই বহন করবে।
  • পণ্যের গুনগত মানে আমরা সবসময়ই সুনজর দিই আমাদের ওয়েবসাইটে আপলোড কৃত পণ্যের ছবির সাথে ডেলিভারির পণ্যের কিছুটা পরিবর্তন থাকতে পারে। কেননা পাথর এর সাথে ধূলি বা অন্য কোনো কিছু প্রাকৃতিকভাবে মিশে যেতে পারে।